বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবা শিকারপুর আহলে সুন্নত ওয়াল জামায়াত এর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী ও বর্ণাঢ্য জশনে জুলুস পালিত

কসবা শিকারপুর আহলে সুন্নত ওয়াল জামায়াত এর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী ও বর্ণাঢ্য জশনে জুলুস পালিত

মোঃ আনোয়ার হোসেন উজ্জল কসবা ব্রাহ্মণবাড়িয়া।।

১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। মুসলিম জাহানের পবিত্রতম দিন। এমনই এক দিনে মানবতার মুক্তিদূত, আল্লাহর প্রিয় রসুল হজরত মুহাম্মদ (সা.) এই পৃথিবীতে আগমন করেন।

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। দিনটি উপলক্ষে প্রতিবারের মতো এবারও শিকারপুর আহলে সুন্নত ওয়াল জামায়াত বাদৈর ইউনিয়ন শাখার উদ্যোগে কসবায় জশনে জুলুস (র‍্যালি) করেছে ।শুক্রবার সকাল ১০টার দিকে শিকারপুর খালেকিয়া হাফিজিয়া এতিমখানা ও শিকারপুর গ্রামের বিভিন্ন মসজিদ মাদ্রাসা সহ গ্রামের বিভিন্ন মসজিদ থেকে বিভিন্ন রকম ব্যানার,সবুজ নিশান ফেস্টুন নিয়ে নবীপ্রেমী হাজার মানুষ জশনে জুলুসে অংশ গ্রহন করে।

মিছিলটি শিকারপুর তালপট্টি থেকে শুরু হয়ে কসবা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কসবা উপজেলা চত্বরে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির শিকারপুর আহলে সুন্নত ওয়াল জামায়াত শিকারপুর শাখা কমিটির পক্ষ থেকে শিকারপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ মহসীন ভাদুঘড়ির পরিচালনায় সোহেল,সজীব, জালাল, সোহরাব, ফাহিম, শামীম, হৃদয় ,শিপন ও আরাফাতের সার্বিক সহযোগিতায় উপজেলা চত্বরে গিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিতিতে মিলাদ শরীফ ও বিশ্বের নির্যাতিত মুসলিমদেরসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা ও মহামারি করোনাভাইরাস মুক্তির মোনাজাতের মাধ্যমে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)‘র জশনে জুলুস সমাপ্ত হয় । মোনাজাত পরিচালনা করেন পুরকুইল গাউছিয়া হাবিবীয়া দরবার শরীফের গদিনিশিন পীর ড,ছদউদ্দিন আহমেদ পীর সাহেব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD